বাসের চাকায় কলেজ ছাত্রীর স্বপ্ন বিলিন: বাসচালক দুলাল গ্রেফতার

বাসের চাকায় কলেজ ছাত্রীর স্বপ্ন বিলিন: বাসচালক দুলাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, জকিগঞ্জ টুডে:: সিলেটের জকিগঞ্জের লুৎফর রহমান স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ফাতেমা বেগম বাসগাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু ও সহপাঠী কাজী সাদিকা আক্তার আহত হবার ঘটনায় বাস চালক দুলাল আহমদ (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোরে সিলেট মেট্রোপলিটন পুলিশের আওতাধীন শাহপরাণ (রহ.) থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে জকিগঞ্জের বারঠাকুরী ইউনিয়নের সোনাসার এলাকার মৃত মকরম আলীর ছেলে। এরআগে গত মঙ্গলবার রাতে বাসগাড়ির হেলপার জকিগঞ্জের মানিকপুর ইউপির কলাকুটা এলাকার শাহজালালপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে সামছুদ্দিন সাবু মিয়াকে সোনাসার এলাকা থেকে গ্রেফতার করে আদালতে হাজির করে কারাগারে পাঠায় পুলিশ।

ভিডিও দেখুন এই লিংকে ‘জকিগঞ্জ আই টিভি’

বিষয়টি নিশ্চিত করেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন। তিনি বলেন, গত মঙ্গলবার দুপুর দুইটার দিকে আটগ্রাম স্টেশনে অনিকা এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহী বাসগাড়ি লাইনচুত্য হয়ে কলেজ ছাত্রী ফাতেমা বেগমকে চাকায় পিষ্ট করে একটি দোকানে ঢুকে পড়ে। ঘটনাস্থলেই ফাতেমার মৃত্যু হয়। এ সময় কাজী সাদিকা নামের আরেক কলেজ ছাত্রী গুরুতর আহত হন। ঘটনার পরপরই শিক্ষার্থী ও এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে প্রায় ৪ ঘন্টা সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করেন। পরে পুলিশ বাস চালক ও সহকারীদের দ্রæত গ্রেফতারের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করে নেন বিক্ষুব্ধরা। এ ঘটনায় লুৎফর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ছালিক আহমদ বাদী হয়ে বাসচালক দুলাল আহমদ ও হেলপার সাবু মিয়াকে অভিযুক্ত করে জকিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। থানার মামলা নং ২০, তারিখ: ৩১/০৮/২২ ইং।

অন্যদিকে, জকিগঞ্জ উপজেলা উপজেলা প্রশাসন নিহত ফাতেমা বেগমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে নগদ ২০ হাজার টাকা ও আহত কাজী সাদিকা আক্তারের পরিবারকে ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেছে। নিহত ও আহত ছাত্রীর পরিবারের খোঁজখবর নিয়েছেন প্রশাসনের কর্মকর্তাসহ রাজনৈতিক নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর